সম্পর্ক: কেউ সাড়া না দিলে কি থেমে যাওয়া কি স্বাভাবিক
সম্পর্ক: কেউ সাড়া না দিলে কি থেমে যাওয়া কি স্বাভাবিক
সম্পর্ক: কেউ সাড়া না দিলে কি থেমে যাওয়া কি স্বাভাবিক?


সম্পর্কের শুরুতে, কেউ লক্ষ করবে যে তাদের অংশীদার মাঝারি বা এমনকি অত্যন্ত প্রতিক্রিয়াশীল। এর অর্থ হ'ল এই ব্যক্তি তাদের যা যা বলে তা শোনেন, যদি এটির উপর তার নেতিবাচক প্রভাব পড়ে তবে কিছু কিছু করা বন্ধ করুন এবং অন্যান্য বিষয়ে মতামত প্রকাশ করুন।

অন্য কথায়, কোনও ব্যক্তি এই ব্যক্তির দ্বারা দেখা এবং শুনে অনুভব করবে এবং তারা জানতে পারবে যে তারা যখন তাদের চারপাশে থাকে তখন তারা উপস্থিত থাকে। এগুলি ছাড়াও, যখন কেউ আশেপাশে নেই, তখন এই ব্যক্তির সাথে একইরকম আচরণ করা হবে।

১. একটি নিশ্চিত অভিজ্ঞতা

এরকম কারও আশেপাশে থাকা মানসিক এবং মানসিক স্বাস্থ্যের জন্য ইতিবাচক। সেখানে উপস্থিত থাকাকালীন তারা কীভাবে অনুভূত হবে এবং যখন তারা সেখানে নেই তখন তারা কেমন অনুভব করবে।

যদি তারা এই ব্যক্তির কথা চিন্তা করে তবে তারা কীভাবে নিখুঁত এবং এই জাতীয় কারও সাথে দেখা করার জন্য তারা কতটা কৃতজ্ঞ তা ভাবতে পারে। এটি যা দেখায় তা হ'ল তারা কেবল অল্প সময়ের জন্য তাদের সাথে ছিলেন।

২. একটি উত্থাপিত প্রভাব

যখন তারা এই ব্যক্তির সাথে থাকে না, তখন তারা তাদের এবং তাদের সাথে যে ইতিবাচক অনুভূতি অনুভব করেছিল সেগুলি নিয়ে ভেবে অনেক সময় ব্যয় করতে পারে। যদিও এর অর্থ হতে পারে যে তারা সাধারণত এখনকার মতো উপস্থিত না, তাদের শক্তি সাধারণত এর চেয়ে আরও ভাল হতে পারে।

ফলস্বরূপ, তাদের বন্ধু, পরিবার এবং সহকর্মীরা জানতে পারবেন যে তাদের জীবনে কিছু পরিবর্তন হয়েছে। তারা সম্ভবত এটি জানবে, তবে তারা সম্পর্কের মধ্যে রয়েছে এমন বিষয়ে সচেতন না হলেও তাদের সাধারণ আচরণ বিষয়টি আরও কম-বেশি পরিষ্কার করে দেবে।

৩. একটি সুরেলা প্রবাহ

যদি কেউ তাদের সম্পর্কের তুলনা অন্য কোনও কিছুর সাথে করেন তবে তারা এটিকে নাচের সাথে তুলনা করতে পারেন। এটি কারণ যে দু'জনের মতো যারা একসাথে নাচেন তারা এবং তাদের সঙ্গী উভয়ই এক সাথে কাজ করবেন।

নাচে, একজন ব্যক্তি তাদের দেহ অপসারণ করবে এবং অন্য ব্যক্তি খুব শীঘ্রই তার শরীর সরিয়ে ফেলবে; যখন তাদের সম্পর্কের বিষয়টি আসে, তাদের মধ্যে একটি কথা বলবে এবং অন্যটি শুনবে, উদাহরণস্বরূপ। একে অপরের বিরুদ্ধে কাজ করার বিপরীতে একজন এবং তাদের অংশীদার একসাথে কাজ করতে যাচ্ছেন।

৪. জেগে থাক

তাদের সম্পর্কের অগ্রগতির সাথে সাথে দুজনেই বুঝতে পেরেছিল যে তাদের পক্ষে এইরকম হওয়া খুব কঠিন। তবে একে অপরের প্রতি তাদের আগ্রহ এবং তাদের নিজস্ব বিকাশের প্রতি প্রতিশ্রুতিবদ্ধতার জন্য ধন্যবাদ যে তারা যেভাবে পারেন তা নিশ্চিত করতে তারা যা করতে পারেন তা তারা স্যুইচ অফ না করে।

এর অর্থ এই হতে পারে যে তাদের মধ্যে একজন বা উভয়েরই সম্পর্কের বিষয়ে আরও জানতে হবে বা তাদের একজনের চিকিত্সক / নিরাময়ের সাথে কাজ করা দরকার। শেষ পর্যন্ত, তারা উপস্থিত হতে এবং একে অপরের জন্য সেখানে যা লাগবে তাই করবে।

৫. আর একটি দৃশ্য

এখন, যদিও এটি কিছু সম্পর্কের ক্ষেত্রে ঘটবে, আবার অন্যরাও থাকবেন যেখানে খুব আলাদা কিছু ঘটে। এখানে, কেউ খুঁজে পেতে পারে যে সময়ের সাথে সাথে তাদের অংশীদার কম সাড়া দেয়।

শুরুতে, তারপর, তারা মাঝারি বা চরম প্রতিক্রিয়াশীল হতে পারে, তবে সময় বাড়ার সাথে সাথে এটি পরিবর্তন হবে। এটি হতে পারে যে তারা সম্পূর্ণ আলাদা ব্যক্তির সাথে রয়েছে।

৬. অদৃশ্য

সুতরাং তারা সম্পর্কের শুরুতে তাদের দেখে এবং শুনে অনুভব করবে, তারা আর সেভাবে অনুভব করবে না। যখন তারা তাদের সঙ্গীর সাথে থাকে তখন তাদের এমন মুহুর্ত থাকতে পারে যখন তারা ভাবতে থাকে যে তারা এমনকি উপস্থিত রয়েছে।

এটি কারণ এটি দেখে মনে হয় যে তাদের সঙ্গী আর নেই। যে কেউ এটিকে সামনে আনতে পারে এবং যে জিনিসগুলি তাদের বিরক্ত করে সেগুলি সম্পর্কে কথা বলতে পারে, কেবল এটির সন্ধান করতে যে তাদের সঙ্গী তারা যা বলছে তাতে সে শুনছে না বা আগ্রহী করছে না।

৭. একটি ফলাফল

বা এমনকি সেই মুহুর্তগুলি যখন তারা যা বলে তার প্রতি মনোযোগ দেয়, তার অর্থ এই নয় যে কিছু ঘটবে। তাদের সঙ্গী আগের মতো আচরণ করতে পারে।

কিছুক্ষণ অনুভব করার পরে, এর কোনওটিই থামতে পারে না। তারপরে তারা এক মুহুর্তে জীবিত বোধ করতে শুরু করবে, শক্তির অভাব এবং অন্য মুহুর্তে মৃত।

৮. স্ব সুরক্ষা

তারপরেও কেউ এই ব্যক্তির সাথে যোগাযোগ রাখবে তবে তাদের মতো তারাও চেক আউট করবে। শারীরিকভাবে তারা সেখানে থাকবে তবে তারা সংবেদনশীলভাবে সেখানে থাকবে না এবং সম্ভবত এটি তাদের সুরক্ষার জন্য একটি জায়গা খুঁজে পেয়েছে।

তারা এ জাতীয় কাউকে ঘিরে কীভাবে অনুভূত হয় তা বজায় রাখা বেদনাদায়ক হবে, সুতরাং এগুলি বন্ধ করে দেওয়া তাদের জন্য দুঃখের পরিমাণ হ্রাস করার একটি উপায়। সমস্যাটি হ'ল এটি যখন তাদের বেদনাদায়ক অনুভূতিগুলি অনুভব করা থেকে বিরত করতে পারে, তবুও এটি তাদের আনন্দদায়ক অনুভূতিগুলির অভিজ্ঞতা থেকে বাধা দেয়।

৯. বেঁচে থাকার উপায় নেই

এটি এমন হবে যে কেউ চলাচল করতে চায় না এমন কারও সাথে নাচতে চাইছে এবং এটি তাদের সরানোর চেষ্টা করতে বাধা দেয়। তাদের শক্তি পরিবর্তিত হবে এবং এ সম্পর্কে কিছু করা তাদের পক্ষে অতীব গুরুত্বপূর্ণ।

যদি তাদের অংশীদারি যোগাযোগ করতে বা তাদের আচরণ পরিবর্তন করতে অস্বীকার করে তবে তাদের সম্পর্ক ছিন্ন করতে হতে পারে। সত্যটি তারা এইভাবে জীবন অভিজ্ঞতা পাওয়ার যোগ্য নয়।

১০. সচেতনতা

যদি তারা খুব নীচে থাকে এবং তাদের অভ্যন্তরীণ শক্তির সাথে যোগাযোগ হারিয়ে ফেলেছে, তবে তাদের বাহ্যিক সহায়তার জন্য পৌঁছানোর প্রয়োজন হতে পারে। এটি এমন কিছু যা থেরাপিস্ট বা নিরাময়ের সাহায্যে সরবরাহ করা যেতে পারে।

এবং যদি কেউ আবিষ্কার করে যে এটি প্রথমবার নয়, তবে তাদের অভ্যন্তরীণ ক্ষতগুলি সারানোর অনেক সম্ভাবনা রয়েছে। সম্ভবত তাদের প্রথম বছরগুলি এমন একটি সময় ছিল যখন তারাও অবিশ্বাস্য বোধ করেছিল এবং বেঁচে থাকার জন্য তাকে তাকে বন্ধ করে দিতে হয়েছিল।

একজন শিক্ষক, বিস্তৃত লেখক, লেখক এবং পরামর্শদাতা, ইংল্যান্ডের অলিভার জেআর কুপার প্রেম, অংশীদারি, আত্ম-প্রেম এবং অন্তর্সচেতনতা সহ মানব রূপান্তরের সমস্ত দিককে অন্তর্ভুক্ত করে। দুই হাজার, দুই শতাধিক গভীর নিবন্ধ মানব মনস্তত্ত্ব এবং আচরণকে তুলে ধরে, অলিভার তার দৃ strong় পরামর্শের পাশাপাশি আশাও প্রকাশ করে। আরও পড়ুন

The Best Free Image website: https://freeimage4k.blogspot.com/

The Best English Grammar Learning Website: https://msrnenglish.blogspot.com/