কীভাবে একজন ভালো মানুষ হবেন, টিপস এবং কৌশল।



কীভাবে একজন ভালো মানুষ হবেন, টিপস এবং কৌশল।

কীভাবে একজন ভালো মানুষ হবেন, টিপস এবং কৌশল।

  • আপনার যদি ধৈর্য না থাকে তবে এটিকে বিকাশ করুন, তবে এটি দীর্ঘ এবং কত সময় লাগে। এক হাজার মাইল যাত্রা শুরু হয় প্রথম ধাপে এগিয়ে, এবং আপনি যে প্রথম ভ্রমণ ব্যবস্থা করেন। সেখান থেকেই এটি শুরু হয়। এগুলির শুরুটি খালি চেঁচামেচি ক্রোধের সাথে নয়, "কিছু করার ইচ্ছে করে", উত্পাদনশীলভাবে খাঁটি অভিনয়ের সাথে শুরু হয়েছিল।
  • এই নিবন্ধটির সেই নাটকীয় সূচনা দিয়ে, সত্যই, উচ্চ আবেগময় এবং অযৌক্তিক চিন্তাভাবনা এবং কর্মের এই পাগল সময়ে একজন মানুষ হওয়ার বিষয়ে আমার প্রথম পরামর্শ
  • সুতরাং, আপনি যদি ভুল সময়ে সঠিকভাবে চিন্তা করতে চান এবং ভবিষ্যতে আপনার পক্ষে জীবন তৈরি করতে চান: এখানে শুরু করুন।
  • প্রকৃতপক্ষে, ভবিষ্যতের আসল সেতুটি আমাদের দ্বারা নির্মিত, এটি আমাদের বাইরে থেকে আসে না। অস্তিত্ব আমাদের এবং আমাদের ধারণার দ্বারা কিছুটা হলেও নিয়ন্ত্রিত হয় তবে আমাদের এবং আমাদের ধারণার মালিকানাধীন নয়, এটিই পরিবর্তনশীল। ওহ, সুযোগ সব কিছুর মধ্যে অভিনয় করে। সাধারণত আমাদের জীবন ও অস্তিত্বের নিজস্ব পথ তৈরি করতে হবে যদি না ভাগ্যবান বা দুর্ভাগ্যজনক কোনও পরিবর্তনশীল হিসাবে আমাদের জন্য ভাল বা খারাপের জন্য কিছু পরিবর্তন করে।
  •  এটি পড়ুন, যদিও, আবেগগতভাবে ভয়ঙ্কর, ধ্বংসাত্মকভাবে কুসংস্কারমূলক চিন্তাভাবনা সবসময় বিষয়টিকে আরও খারাপ করে তোলে কারণ বাস্তবে এটি প্রকৃতির প্রকৃতিতে কীভাবে কার্যকরী হয় তা সমস্ত ইন্দ্রিয়তে উদ্দেশ্যমূলক। বাস্তবের মতো সম্ভবত আমাদের দিকে তাকানোর মতো বিষয়গুলিতে আমাদের অবশ্যই নজর দেওয়া উচিত: উদ্দেশ্যমূলকতা, ধৈর্য, ​​বোঝা এবং যে পরিস্থিতি এবং বাস্তবতা আসে তা ভাল, খারাপ বা নিরপেক্ষতার প্রতি উন্মুক্ত মনের বাস্তববাদী সহনশীলতার সাথে। যেমনটি আমি উপরে বলেছি, যাত্রাটি আপনার প্রথম জেনুইন ভ্রমণের ব্যবস্থা দিয়ে শুরু হয় এবং সেগুলি হ'ল প্রথম আসল ভ্রমণ ব্যবস্থা, সহনশীলতা এবং ভাল, নিরপেক্ষ বা খারাপ পরিস্থিতিগুলির উদ্দেশ্যমূলক প্রস্তুতি। আমি এই অনুচ্ছেদটি আমেরিকার পুরনো বয় স্কাউটস / আমেরিকান কিউব স্কাউটস অফ আমেরিকা মূলমন্ত্র এবং নৃতাত্ত্বিক থিম দিয়ে শেষ করব: প্রস্তুত থাকুন।
  • আপনি যদি ধৈর্য, ​​বোঝা এবং সহনশীলতা বিকাশ করে থাকেন তবে আপনি ভাল আছেন। আপনার না থাকলে, ভাল, এই লেখার মাধ্যমে, আমি আপনার জন্য জীবনকে আরও ভাল করে তুলতে এটি বিকাশের জন্য প্রার্থনা করছি। আমাকে ব্যাখ্যা করতে দাও:
  • বাস্তবতা এমন পরিস্থিতিগুলির একটি সেট যা সর্বদা একটি বাস্তববাদী, ব্যবসায়ের মতো উপায়ে মোকাবেলা করা প্রয়োজন এবং আবেগময়, অযৌক্তিক চিন্তাভাবনা কোনও কিছুকে সহায়তা করার পরিবর্তে সমস্ত কিছুকে বাধা দেয়। এই জীবনে পাগল হয়ে যাওয়া বা রাগান্বিত হওয়ার কিছু নেই তবে খারাপ, অযৌক্তিক স্ট্রেসের কোনও প্রভাব নেই তবে খারাপ প্রভাব রয়েছে। সুতরাং, আমি এই নিবন্ধটি শেষ করে দিয়েছি: অবজেক্টিভ হোন, এবং শীতল হোন, এবং সমস্ত ভাল শেষ পর্যন্ত যুক্ত হবে।

Post a Comment

0 Comments